বন্ধ হোক কলকাতাগামী সমস্ত উড়ান, প্রধানমন্ত্রীকে চিঠি মমতার

নিউজটাইম ওয়েবডেস্ক : লাফিয়ে লাফিয়ে বাড়ছে দেশে করোনা আক্রান্তের সংখ্যা। তাঁর মধ্যে পশ্চিমবঙ্গে এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন মোট ৭ জন। তবে এখনে যারা আক্রান্ত তাঁরা কেউ কেউ বাইরের দেশ থেকে ফিরেছেন আবার কারও তাঁদের থেকে সংক্রামিত হয়েছেন।  তবে তাঁদের মধ্যে একজন রয়েছেন জিনি ট্রেন যাত্রা করায় করোনায় আক্রান্ত। এক কথায় এই ৭ জনের মধ্যে কেউই স্থানীয় সংক্রমণের শিকার নন। কিন্তু তার ফলে  কোন ভাবেই কমছেনা স্থানীয় ভাবে সংক্রমণের আশঙ্কা। তাই করোনা আতঙ্ক থেকে দেশবাসীকে মুক্ত করতে একাধিক পদক্ষেপ গ্রহন করেছে রাজ্যের প্রশাসন। এবার কলকাতা গামী সমস্ত উড়ান বন্ধ করার আর্জি জানিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিঠি পাঠালেন খ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

সোমবার বিকেল ৪টে থেকে শুরু হয়েছে লকডাউন। ২৭ তারিখ মধ্যরাত পর্যন্ত তা বহাল থাকবে। এই সময় যারা বাইরে থেকে ফিরবেন, তাঁদের ১৮ দিন বাইরে না বেরিয়ে বাড়িতে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। কিন্তু অনেকেই সরকারের সেই নির্দেশ মানছেনা বলে অভিযোগ উঠেছে। তাই এই নিয়মভঙ্গের প্রবনতা রুখতেই রেল ও মেট্রোর পর এবার ড়ান যোগযোগও বিচ্ছিন্ন করতে চাইছে রাজ্য সরকার। 

বলাবাহুল্য, সম্প্রতি রেল যাত্রাও যে নিরাপদ নয় সেদিকটি বিবেচনা করে মোদীকে চিঠি লিখে দূরপাল্লার ট্রেন বন্ধের জন্য আর্জি জানান মমতা। এর পরেই রেলে কার্ফু ঘোষণা করে সংশ্লিষ্ট মন্ত্রক। এবার তাই উড়ান যোগযোগ বন্ধ করতেও মোদীকে চিঠি লিখলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

 

 
 

Inform others ?
Show Buttons
Hide Buttons