বঙ্গ বিজেপির সাথে ভিডিও কনফারেন্সে জে পি নাড্ডা

নিউজটাইম ওয়েবডেস্ক : আজ বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা ভিডিও কনফারেল্স করলেন বঙ্গ বিজেপির নেতৃত্বের সাথে। এই ভিডিও কনফারেন্সে উপস্থিত ছিলেন – দিলিপ ঘোষ, মুকুল রায়, রাহুল সিনহা, সায়ন্তন বসু, জয়প্রকাশ মজুমদার।

করোনা ভাইরাস মোকাবিলায় বিজেপি দেশজুড়ে ৫ কোটি গরীব পরিবারের বাড়িতে খাবার পৌঁছে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। রাজ্যে সেই কর্মসুচি ক্ষতিয়ে দেখতেই এই ভিডিও কনফারেন্স।  

রাজ্যে বঙ্গ বিজেপির রক্ষ থেকে ৩০ লক্ষ পরিবারকে চাল – ডাল তুলে দেওয়ার সিদ্ধান্ত হয়। কিন্তু বিজেপির দাবী, এই কাজে তৃণমুল বাধা হচ্ছে। অনেক জায়গায় চালের গাড়ি আটকে দিচ্ছে তৃণমূল। তাই কাজে বেশ খানিকটা বাধার সম্মুখীন হতে হচ্ছে।

বিজেপির সর্ব ভারতীয় সভাপতি জে পি নাড্ডা বলেন বাধা পেলেও,  সেই বাধাকে উপেক্ষা করে গরীব দুস্থ মানুষের বাড়ি বাড়ি খাবার পৌঁছতে হবে। একজন কা‌র্যকর্তা প্রতি বুথে অন্তত ৫ জনের বাড়িতে এই খাবার দিতে হবে। তবে এই কাজে কোনো রাজনীতির রং দেখলে হবেনা। প্রকৃত গরীব মানুষের কাছে পৌঁছতে হবে।

তবে খাবার পৌঁছনো কর্মসূচিতে কেন্দ্রীয় সরকার সব রকম সহ‌যোগিতা করবে বলেও বঙ্গ বিজেপির নেতৃত্বকে আশ্বাস দেন সভাপতি জে পি নাড্ডা।  

Inform others ?
Show Buttons
Hide Buttons