ফের দুঃসংবাদ! করোনা আক্রান্ত প্রয়াত ওয়াজিদ খানের মা

নিউজটাইম ওয়েবডেস্ক : ছেলের মৃত্যুর পর একদিন কাটতে না কাটতেই নতুন করে এল দুঃসংবাদ। জানা গেল প্রয়াত গায়ক-সঙ্গীত পরিচালক ওয়াজিদ খানের মা করোনা আক্রান্ত। সোমবারই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ওয়াজিদ খান। কিডনির সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হলেও পরে করোনার মতো মারণ ভাইরাস তাঁর শরীরে থাবা বসিয়েছিল বলে জানা যায়। যদিও বিশিষ্ট এই সঙ্গীত পরিচালকের মৃত্যর পেছনে ঠিক কোন কারন রয়েছে তা এখনও স্পষ্ট হয়নি।তারই মধ্যে ফের নতুন করে এল দুঃসংবাদ। এবার করোনা সংক্রমণ মিলল ওয়াজিদ খানের মা রেজিনা খানের শরীরে।

জানা গিয়েছে কিডনি এবং গলায় ইনফেকশন নিয়ে ওয়াজিদ খান হাসপাতালে ভর্তি থাকাকালীন ছেলের দেখাশোনা করতেন তাঁর মা। ছেলের জন্য সুরানা শেঠিয়া হাসপাতালে দিনে দুবেলা করে যাতায়াতও ছিল রেজিনার। জানা গিয়েছে ওই হাসপাতালেই নাকি অন্য এক রোগীর থেকে সংক্রমিত হন তিনি। পরবর্তীকালে সেখান থেকেই সংক্রমণ ছড়ায় ওয়াজিদের শরীরে। কিন্তু ওয়াজিদ খান করোনায় আক্রান্ত হয়েই মারা গিয়েছেন কিনা সেবিষয়ে সঠিকভাবে এখনও কিছু জানা যায়নি। কিন্তু সঙ্গীত পরিচালকের মৃত্যুর পরদিনই তাঁর মায়েক করোনা আক্রান্ত হওয়ার সংবাদ বলিপাড়ায় ওয়াজিদ খানের মৃত্যুর জল্পনাকে আরও একটু উষ্কে দিয়েছে। 

যদিও ওয়াজিদের মৃত্যু প্রসঙ্গে ওয়াজিদের ভাই সাজিদ খান জানান, কার্ডিয়ার অ্যারেস্ট মৃত্যু হয়েছে ওয়াজিদের। তিনিই নিশ্চিত করেন, এমনকি তাঁর কোভিড-১৯ এ আক্রান্ত হওয়ার বিষয়টিও স্পষ্ট করেন তাঁর ভাই। ভারসোভা সেমেট্রিতে সমাধিস্থ করা হয় ওয়াজিদকে। তাঁর শেষকৃত্যে উপস্থিত ছিলেন পরিবারের সদস্য সহ বেশ কিছু ঘনিষ্ঠ বন্ধুরা। তবে জানা গিয়েছে, করোনা পজেটিভ হলেও বর্তমানে শারীরিক অবস্থা অনেকখানি স্থিতিশীল সাজিদ-ওয়াজিদের মা রেজিনা খানের।

 

 

Inform others ?
Show Buttons
Hide Buttons