ফেরৎ চেয়ে হোর্ডিং, পুরভোটের প্রাক্কালে বিতর্কের কেন্দ্রে শোভন

নিউজটাইম ওয়েবডেস্ক : প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়কে পুরভোটের বিজেপি পদপ্রার্থী করতে নতুন করে শুরু হয়েছে তোড়জোড়। কলকাতায় তাঁকে ফেরৎ পেতে চেয়ে জায়গায় জায়গায় পড়েছে হোর্ডিং। আর সেই হোর্ডিং-এ প্রাক্তন মেয়রের কাছে আবেদন জানিয়ে লেখা হয়েছে, ‘অসম্পূর্ণ কলকাতার পৌরসভাকে পুনরায় স্বমহিমায় ফেরাতে আপনি ফিরুন শোভনদা’। তবে এই হোর্ডিং-এ প্রতীক হিসাবে স্থান পেয়েছে ‘পদ্মফুল’। এবং নিচে লেখা ‘প্রচারে কলকাতা নাগরিকবৃন্দ।’

এই হোর্ডিং নজরে আসতেই রাজনৈতিক মহলে শুরু হয়েছে তর্জা। তাহলে তৃণমূলকে টক্কর দিতেই কী পুরভোটের প্রর্থী হিসাবে শোভনকে নির্বাচন করেছে বিজেপি! নাকি এর পিছনে রয়েছে প্রাক্তন মেয়রের কোন কারচুপি! তা নিয়েই শুরু হয়েছে জল্পনা। কিন্তু এই সন্দেহে জল ঢেলে বিজেপি নেতৃত্ব জানিয়েছে, পুরভোট নিয়ে তাঁরা এখনও শোভন বাবুর সাথে কোনরকম আলোচনা করেননি।

তৃণমূল ছেড়ে বিজেপিতে ‌যোগ দেওয়ার পর থেকেই রাজনৈতিক মহলে স্বক্রিয়তা হারিয়েছেন শোভন চট্টোপাধ্যায়। বিজেপির রাজনৈতিক সভা-মিছিলেও খুব একটা দেখা যায়নি তাঁকে। এমতাবস্থায় পুরভোটের আগে শোভনকে ফেরৎ চেয়ে হোর্ডিং পড়ায় একাধিক প্রশ্নের মুখে পড়ছে বিজেপি। তবে এই ধরনের হোর্ডিং দিয়ে শোভন অনুগামীরাও ‌যে তাঁর রাজ্য নেতৃত্বের বার্তা দিতে চাইছেন, সেই বিষয়টিকেও একেবারে উড়িয়ে দেওয়া ‌যাচ্ছেনা।

Inform others ?
Show Buttons
Hide Buttons