প্রেমিকের খোঁজ করছেন দিশা, নিজের মুখে স্বীকার করলেন অভিনেত্রী

নিউজটাইম ওয়েবডেস্ক : টাইগার শ্রফের সাথে তাঁর সম্পর্ক নিয়ে বলিপাড়ায় হৈচৈ শোনা গোলেও সেবিষয়ে নিজের কোন আভিমত জানাননি অভিনেত্রী দিশা পটানি। তবে শুধু টাইগার শ্রফের সাথে সম্পর্কই নয় নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কোনদিনই মুখ খোলেননি অভিনেত্রী। তবে তাঁর নতুন ছবি ‘মালাং’ মুক্তি পাওয়ার কিছুদিন আগেই নিজের ব্যক্তিগত সম্পর্ক ও প্রেম নিয়ে মন্তব্য করলেন দিশা।

এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, জীবনে ভালোবাসা থাকা খুব জরুরি। আমরা জীবনে ‌‌যা কিছু করি তার বেশিরভাগটাই ভালোবাসার জন্য।ভালোবাসা ছাড়া আমরা কেউ বাঁচতে পারিনা। এখানেই শেষ না করে তিনি আরও বলেন, প্রথম দেখাতেও আমি প্রেমে পড়েছি। প্রেমে পড়াটা খুব প্রয়োজনীয়। প্রথম দিনে প্রেমের আনন্দে মনের মধ্যে ‌যখন প্রজাপতি ঘুরে বেড়ায়, তখনকার অনুভূতিটা একেবারে অন্যরকম। ‌যা আমি খুব ভালোবাসি। প্রথম দিনেই যদি এই অনুভূতি আমার না হয়, তা হলে বুঝে যাই যে আর তা হবে না। যখন সম্পর্কে  থাকি তখন আমি নিজেকে খুব ভালোভাবে উপলব্ধি করি। এরপরেই দিশা জানান তিনি এরসমই এক পুরুষের সন্ধান করছেন।

বাস্তবে তিনি ‌যে খুব রোম্যান্টিক তা জানাতেও এদিন ভোলেননি মালাং-এর অভিনেত্রী। তবে প্রেম ভেঙে গেলেও সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসা বেশ কঠিন বলে মনে করেন তিনি। দিশা বলছেন, আমি মাঝামাঝি জায়গায় কখনোই থাকতে পারি না। কিন্তু এসবের মধ্যেও আমার একটা ভালো দিক হল, আমি একবার সম্পর্ক থেকে বেরিয়ে গেলে আর পিছন ফিরে তাকাই না।

আগামী ১৪ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছএ দিশা পাটানি ও আদিত্য রায় কাপুর অভিনীত মালাং। এই ছবি মুক্তির প্রাক্কালেই এবার নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন দিশা।

Inform others ?
Share On Youtube
Show Buttons
Share On Youtube
Hide Buttons
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
Facebook
YouTube