প্রশান্ত কিশোরকে Z ক্যাটাগরি নিরাপত্তা দোওয়ার সিদ্ধান্ত রাজ্য সরকারের

নিউজটাইম ওয়েবডেস্ক : দিন দিন বিরোধীদের টার্গেট হয়ে পড়ছেন প্রশান্ত কিশোর। তাই এবার তাঁর জন্য Z ক্যাটাগরি নিরাপত্তা দেওয়ার সিদ্ধান্ত নিতে চলেছে রাজ্য সরকার। প্রশান্ত কিশোর তৃণমূলের ভোট কৌশলী। এছাড়া দিল্লিতে আপের ভালো ফল হওয়ার ফলে ২০২১-এর ভোটে ‌যে তৃনমূলের জন্য ইতিবাচক পথ তৈরি হতে চলেছে, তাই আশঙ্কা করছে বিরোধীরা। আর ঠিক সে কারনেই প্রশান্ত কিশোরের নিরীপত্তার দিকচি বিবেচনা করে এহেন সিদ্ধান্ত নিতে চলেছে তৃনমূল সরকার।

গোয়েন্দা সুত্রে জানা গিয়েছে, ‌যে কোন সময় প্রশান্ত কিশোরের ওপর হামলা হতে পারে। এই খবর জানার পরই তাঁকে সোমবার Z ক্যাটাগরি নিরাপত্তা দেওয়ার হচ্ছে বলে জানা গিয়েছে পুলিশ সুত্রে। প্রশান্ত কিশোরের সাফল্য ‌সবসময় বিরোধীদের চিন্তার কারন ছিল, বলেই দাবি করেছে তৃণমূল শিবির। আর তাই তাঁর নিরাপত্তার জন্য বড়সড় সিদ্ধান্ত নেওয়া হল মমতা সরকারের তরফে।

রাজ্য সরকারের তরফে প্রশান্ত কিশোরকে এই নিরাপত্তা দেওয়া নিয়ে কটাক্ষ করেছেন বাম পরিষদীয় দলনেতা সুজন চক্রবর্তী। তাঁর কথায়, এইসমস্ত কাজ করে শুধুমাত্র সরকারের টাকা নষ্ট করা হচ্ছে। এদিন একইভাবে রাজ্য সরকারকে বিঁধেছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, ‘সরকার সাধারন মানুষকেই শুধু নিরাপত্তা দিতচে পারেনা’

 

Inform others ?
Show Buttons
Hide Buttons