পুরভোটে প্রথম সারিতে প্রাধান্য তারকাদের, জানালেন ফিরহাদ

নিউজটাইম ওয়েবডেস্ক : সামনেই পুরোভট, এবার পুরোভোটের টিকিট তালিকা প্রসঙ্গে এক নতুন তথ্য জানালেন মেয়র ফিরহাদ হাকিম। তাঁর কথায়, “সিনেমা করে হাততালি পাওয়ার থেকে মানুষের জন্য কাজ করে তাঁদের আর্শীবাদ পাওয়া অনেক ভালো।” তাঁর এই বক্তব্যের পরেই পুরোভোটে রুপোলি জগতের প্রার্থীর অংশগ্রহন প্রসঙ্গে শুরু হয়েছে জল্পনা। প্রাক্তন মিস ক্যালকাটা অনন্যা বন্দ্যোপাধ্যায় বর্তমানে ১০৯ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর। তাঁকে উদ্দেশ্য করেই এদিন মেয়রের বলেন, “কাজ করার উদ্দীপনা থাকলে তৃণমূলে আসুন।”

শুক্রবার পঞ্চসায়রে বুস্টার পাম্পিং স্টেশন উদ্বোধন অনুষ্ঠানে আসেন ফিরহাদ হাকিম। সেখানে বক্তৃতা মঞ্চ থেকে অনন্যা বন্দ্যোপাধ্যায়কে ডেকে তিনি বলেন, ইনি একসময় মিক ক্যালকাটা ছিলেন। টলিপাড়ায় তাঁর অভিনয়েরও ‌যথেষ্ট সম্ভাবনা ছিল। কিন্তু সেসব না করে তৃণমূলে যোগ দিয়েছেন তিনি। গ্ল্যামার জগতের সুখ সুবিধা ছেড়ে সাধারণ মানুষের জন্য তিনি কাজ করছেন। এদিন রূপোলি জগতের উদ্দেশ্যে মেয়র বলেন, “আমার সিনেমা দেখে লোকে হাততালি দিচ্ছে এতে ভালোই লাগে। তবে এমন কিছু করুন যাতে আপনার উন্নয়ন মূলক কাজ দেখে মানুষ আপনাকে আর্শীবাদ করে।”

এদিন মেয়র বলেন, বিভিন্ন সেক্টর থেকে মানুষেরা তৃণমূলে আসুক এটাই আমরা চাই। উল্লেখ্য, এর আগেরবার পুরভোটে তৃণমূলের হয়ে লড়েছিলেন এক খ্যাতনামা গায়ক। এবারও সেই একই ট্রেন্ড বজায় রাখতে কোন তারকাকে পুরোভোটের টিকিট দেওয়া হচ্ছে, এদিন এমনটাই আভাস পাওয়া গেল ফিরহাদ হাকিমের মন্তব্যে।

Inform others ?
Show Buttons
Hide Buttons