নবান্নে থাবা করোনার, শুরু স্যানিটাইজেশন প্রক্রিয়া

নিউজটাইম ওয়েবডেস্ক : করোনা যেন দিন দিন বাড়িয়েই চলেছে আতঙ্ক। যত দিন যাচ্ছে রাজ্যে আরও সংকটময় হচ্ছে করোনা পরিস্থিতি। এবার নতুন করে করোনা হানা দিল নবান্নে। সেখানকার দুজন গাড়ি চালকের শরীরে মিলেছে কোভিড-১৯ এর সংক্রমণ। বুধাবারই এবিষয়টি নিশ্চিত করেছেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। ইতিমধ্য়েই নবানে কর্মরত সমস্ত গাড়ির চালকদের কোভিড পরীক্ষা করা হয়েছে।

জানা গিয়েছে, মুখ্যমন্ত্রীর সচিবালয়ের দুই আধিকারিকের গাড়ির চালক ছিলেন আক্রান্ত দু’জন ব্যক্তি। বৃহস্পতি এবং শুক্রবার নবান্ন স্যানিটাইজড করা হবে বলে জানানো হয়েছে। 

প্রসঙ্গত, এর আগে করোনা আতঙ্ক ছড়িয়েছিল নবান্নে। বান্নের এক আমলার পুত্র লন্ডন  থেকে ফেরার পর করোনায় আক্রান্ত হন। তিনি অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের পড়ুয়া ছিলেন। তিনি ১৫ মার্চ দেশে ফেরেন। এরপরেই তাঁর শরীরে মেলে করোনার সংক্রমণ। এরপর আমলা ও তাঁর স্বামীর নমুনা পরীক্ষা করে তাঁদের কোয়ারেন্টাইনে পাঠানো হয়। কিন্তু তাঁদের করোনার রিপোর্ট নেগেটিভ আসে। তারপর এপ্রিল মাসেই একবার নবান্ন স্যানিটাইজড করা হয়। এবার ফের গাড়ির দুই চালক করোনা আক্রান্ত হওযায় নতুন করে ২দিন ধরে নবান্নে স্যানিটাইজ প্রক্রিয়া চলবে।

 

Inform others ?
Show Buttons
Hide Buttons