দেবলীনা দত্তকে খুন ও গণধর্ষণের হুমকি বিজেপি সমর্থকের

নিউজটাইম ওয়েবডেস্ক : অভিনেত্রী দেবলীনা দত্তকে সামাজিক মাধ্যমে খুন, গণধর্ষণ ও নগ্ন করে নাচানোর হুমকি দেওয়ার অভিযোগ এক বিজেপি সমর্থকের বিরুদ্ধে। অভিনেত্রীর মাকেও সামাজিক মাধ্যমে অশ্লীল মন্তব্য করা হয়। সমস্ত স্ক্রিনশট নিয়ে ইতিমধ্যেই যাদবপুর থানায় অভিযোগ করেছেন।

ঘটনার সূত্রপাত এক জনপ্রিয় সংবাদমাধ্যমের চ্যা‌ট শো ঘিরে। সেখানে গায়ক অনিন্দ্য চট্টোপাধ্যায়ের  কথার সূত্রে দেবলীনা বলেন, তিনি নিরামিশাষী হলেও প্রয়োজনে নবমীর দিন গোরুর মাংস রান্না করতে পারেন। এর পরেই সামাজিক মাধ্যম জুড়ে অশ্লীল আক্রমণ শুরু হয় দেবলীনাকে ঘিরে। ক্রমাগত চলে ধর্ষণ, নগ্ন করে নাচানো খুনের মতো হুমকি।

এক বিজেপি কর্মী তরুণজ্যোতি তিওয়ারি দেবলীনাকে দেখে নেওয়ার হুমকি দিয়েছেন বলে থানায় অভিযোগ করা হয়েছে। পাশাপাশি এই আইনজীবি মন্তব্য করেছেন অভিনেতা-অভিনেত্রীদের টাকা নিয়ে বাঁদর নাচ করেন, এমনটাই অভিযোগ অভিনেত্রীর স্বামীর।

দেবলীনার স্বামী এই সম্পর্কে এক‌টি দীর্ঘ পোস্ট করেন। বিজেপি পশ্চিমবঙ্গকে মেনশন করে লেখেন, ‘রাজ্যে এসে উন্নয়ন করতে চাইছেন,রাজ্যের মানুষের ভালো করতে চাইছেন,করুন,স্বাগত।আমি দলীয় রাজনীতির মানুষ না, যে মানুষের ভালো করবে আমি তার পক্ষে,আপনারা যোগ্যতার মাপকাঠিতে উর্ত্তীন হয়ে এরাজ্যে ক্ষমতায় আসুন,মানুষের কল্যান সাধন করুন।কিন্তু তা যেন ধর্মীয় ভাবাবেগের ব্যবসা করে না হয়,নইলে মানুষের কল্যান সম্ভবপর হয়ে উঠবে না,উল্টোটা হওয়ার সম্ভাবনাই’

Inform others ?
Show Buttons
Hide Buttons