দু’বছরের শিশু কন্যার অস্বাভাবিক মৃত্যু, চাঞ্চল্য জয়নগরে।

নিউজটাইম ওয়েবডেস্ক : বন্ধুদের সাথে খেলতে গিয়ে দিনের শেষে ডোবা থেকে মিলল একরত্তির মৃতদেহ। দুপরবেলা ঘর থেকে সুস্থ-স্বাভাবিক ভাবে বন্ধুদের সাথে খেলতে গেলেও দিনের শেষে ঘরে ফিরল শিশুটির নিথর দেহ। এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে জয়নগরের নারায়নীতলা গ্রামে।

পরিবার সুত্রের খবর, মঙ্গলবার দুপুরে খাওয়া-দাওয়া সেরে প্রতিবেশী বাচ্চাদের সঙ্গে  খেলা ধুলা করার জন্য ‌যায় তাঁদের বছর দুয়ের শিশুকন্যা স্নেহা। কিন্তু দিনের আলো কমতে থাকায় স্নেহা বাড়ি না ফেরায় চিন্তিত হয়ে পড়েন মা সীমা থয়াল। শুরু হয় খোঁজা খুঁজি। ততক্ষণে বেলা গড়িয়ে অন্ধকার নেমে এসেছে। বহু খোঁজাখুজির পর বাড়ী থেকে বেশ কিছুটা দূরে এক জায়গায় স্নেহার জুতো পড়ে থাকতে দেখে প্রতিবেশী এক যুবক। তারপর ঐ জুতোর সূত্র ধরে চলে খোঁজ। বেশ কিছুক্ষন খোঁজাখঁজির পর পাশেই একটি ডোবা থেকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয় ওই শিশুটিকে।

ঘটনাস্থল থেকে স্থানীয়রা  স্নেহাকে নিয়ে  সাথে সাথেই পৌঁছান গ্রামীণ হাসপাতালে। সেখানেই চিকিৎসকরা স্নেহাকে মৃত বলে ঘোষনা করেন। দু বছরের স্নেহার অস্বাভাবিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।  ইতিমধ্যেই জয়নগর থানায় শিশুর পরিবারের তরফে অভি‌যোগ দায়ের করা হয়। পুলিশ মৃতদেহ উদ্ধার করে এবং ঘটনাস্থলে পৌঁছে এলাকার মানুষদের সাথে কথা বলে। স্নেহার বাবা ও মামা’র অভিযোগ , “যে জায়গা থেকে স্নেহাকে উদ্ধার করা হয়েছে, সেখানে স্নেহা একা কোন ভাবেই যেতে পারে না, কেউ বা কারা স্নেহাকে পরিকল্পনা করে সেখানে নিয়ে গিয়ে মেরে দিয়েছে।” জয়নগর থানার পুলিশ মৃত শিশুর পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে।

Inform others ?
Share On Youtube
Show Buttons
Share On Youtube
Hide Buttons
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
Facebook
YouTube