দিদির পথ অনুসরণ করে পথে নামলেন নুসরত

নিউজটাইম ওয়েবডেস্ক : করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা গতকাল রাজ্যে একলাফে বেড়েছে ১৫জন । যার জেড়ে আতঙ্কিত কলকাতাবাসী ও। তারই মাঝে শনিবার সকালে দেখা গেল দক্ষিণ কলকাতার চেতলার সিআইটি মার্কেটে। শনিবার সাতসকালেই এই সিআইটি মার্কেটের হাজির অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান।

 সূচনা করেছিলেন মুখ্যমন্ত্রী নিজেই, তাঁর অনুগামী হিসাবে বাজার পরিদর্শনে বেড়িয়ে পড়লেন অভিনেত্রী। তাঁর আকস্মিক আগমণে জনসাধারণ কিছুটা অবাক।

বাজারে এসে দূরত্ব বজায় রাখা হচ্ছে নাকি তা খতিয়ে় দেখেন সাংসদ- অভিনেত্রী।

সবজি বিক্রেতা  থেকে শুরু করে মাংস বিক্রেতা প্রত্যেকটি দোকানেই তখন ক্রেতাদের ভিড়। বেশিরভাগ দোকানেই সোশ্যাল ডিসটেন্স বজায়় রাখা হচ্ছে না। তা দেখেই অভিনেত্রী স্বয়ং ক্রেতাদের সোশ্যাল ডিস্ট্যান্স  বজায় রাখার আর্জি জানালেন।

শুধু সোশ্যাল ডিস্ট্যান্স বজায় রাখাই নয় বিক্রেতাদের থেকে দামের  খোঁজখবরও নিয়ে নেন অভিনেত্রী সাংসদ। পরে তা দেখে দাম ঠিক আছেন বলেই মনে করেন তিনি।

প্রসঙ্গত,দেশজুড়ে লকডাউন,তারই মাঝে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা।

এ রাজ্যে ৩১ মার্চ পর্যন্ত লকডাউন জারি করা হয়েছে। তবে লকডাউন এর এর আওতার বাইরে  বাজারে যাতে একাধিক জমায়েত না হয় তার জন্য মুখ্যমন্ত্রী ইতিমধ্যেই আবেদন রেখেছেন। শুধু তাই নয় পুলিশের তরফেও সোশ্যাল ডিস্ট্যান্স বজায় রাখার জন্য

গত ২৬শে মার্চ মমতা বন্দ্যোপাধ্যায় চক দিয়ে দাগ কেটে নির্দিষ্ট দূরত্ব বজায় রাখার ব্যবস্থা করেন। অভিনেত্রী একই সঙ্গে বিক্রেতাদের থেকে খোঁজ নিলেন নিত্য প্রয়োজনীয় সামগ্রী সরবরাহের অবস্থা কেমন। ব্যবসায়ীদের অনুরোধ করলেন যাতে এই সংকটের সময়ে নিত্য প্রয়োজনীয় সামগ্রী ন্যায্য মূল্যেই বিক্রি করেন তাঁরা। ক্রেতাদের উপর বাড়তি মূল্যের বোঝা যেন চাপিয়ে না দেন।

 

 

Inform others ?
Show Buttons
Hide Buttons