তু তু ম্যায় ম্যায়, অম্ল-মধুর সম্পর্ক করিনা-সারার

নিউজটাইম ওয়েবডেস্ক : সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের অ্যাকাউন্ট খুলেছেন করিনা কাপুর খান। ইনস্টাগ্রামে ডেবিউ করার পর এক এক করে নিজের প্রিয়জন তথা কাছের মানুষদের ছবি শেয়ার করেছেন তিনি। সেই তালিকায় প্রথমেই নাম রয়েছে সইফ ও তৈমুরর পাশাপাশি করিশ্মা ও ববিতার। তবে শুধু ছবি শেয়ার করাই নয় ইনস্টাতে ডেবিউ করার পর সোহা আলি খান, মালাইকা অরোরা ও আরও বিভিন্ন কাছের মানুষদের ফলো করেছেন এই ফ্যাশন ডিভা। তবে ফটো শেয়ার ফেকে শুরু করে ইনস্টাতে ফলো করা সব কিছু থেকেই ব্রাত্য রইলেন সারা আলি খান । কিন্তু কেন?

অনিমান করা হচ্ছে করিনা কাপুর খান সারা আলি খানের  দেখানো পথেই নাকি হাঁটছেন। কি অবাক হচ্ছেন তো? সারার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট লক্ষ করলে দেখা ‌যাবে, তিনি কখনোই করিনাকে ফলো করেন না। তাই এবার করিনাও সেই একই কাজ করলেন। তবে সত মেয়ে সারাকে ফলো না করার বিষয়টি প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে জল্পনার।  

তবে সোশ্যাল মিডিয়ার বাইরে করিনার সাথে সোশ্যাল মিডিয়ার বাইরে সারার সম্পর্ক বেশ ভালো। এমনকি করিনা-সইফের বিয়ের অনুষ্ঠান থেকে শুরু করে রিসেপসনে হাজির হন অমৃতা সিংয়ের মেয়ে তথা সারা। শুধু তাই নয় সম্প্রতি করিনার রেডিও শোয়েও দেখা যায় সারাকে। কিন্তু এই সব কিছুর মধ্যেও কেন সোশ্যাল মিডিয়ায় সারা-করিনার সম্পর্ক এমন অম্ল-মধুর কেন? তা নিয়েই শুরু হয়েছে জোর জল্পনা। তবে এই গুঞ্জনের পরেও কোন ভাবে মুখ খুলতে দেখা ‌যায়নি সারা আলি খান ও করিনা কাপুর খানকে।  

Inform others ?
Share On Youtube
Show Buttons
Share On Youtube
Hide Buttons
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
Facebook
YouTube