তাপস পালের মৃত্যুর দায় তৃণমূলের, দাবি দিলীপ ঘোষের

নিউজটাইম ওয়েবডেস্ক : তাপস পালের মৃত্যুর জন্য দায়ী তৃণমূল, এদিন টলিউড অভিনেতা তথা তৃণমূল সাংসদের মৃত্যুর কারন প্রসঙ্গে কিছুটা এমনই ইঙ্গিত দিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এদিন মমতা সরকারকে নিশানা করে তিনি বলেন, ‌যে মানুষগুলোর সাথে তিনি ছিলেন, তাঁদের জন্যই তাঁকে এত কষ্ট পেতে হয়েছে।   

মঙ্গলবার ভোর ৩ টে ৩৫ মিনিটে শেষ নি:শ্বাস ত্যাগ করেন আশি-নব্বই দশকের অভিনেতা তথা রাজনীতিবিদ তাপস পাল। দীর্ঘদিন থেকেই অসুস্থ থাকার পর গত ২৮ ফেব্রুয়ারি তাঁকে মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতেলে ভর্তি করা হয়। কিন্তু আবশেষে মঙ্গলবার ভোরে জীবন ‌যুদ্ধে হার মেনে নেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬১ বছর৷ তাঁর প্রয়াণে এদিন শোকবার্তা জানাতে গিয়ে দিলীপ ঘোষ বলেন, ‘‘অসময়ে চলে গেলেন তাপস পাল, অসময়ে অভিনয়ও ছেড়েছিলেন তিনি। যেভাবে তাঁর মৃত্যু হল, যেভাবে মৃত্যুকালে তিনি কষ্ট পেলেন, তার জন্য দায়ী সেই মানুষগুলো, ‌যাদের সাথে তিনি এতদিন ছিলেন। তাঁর রাজনৈতিক কেরিয়ার দেখেই সকলের শিক্ষা নেওয়া উচিত, যে কারা এখানে রাজনীতি করছেন। কারা ভাল মানুষকে খারাপ করছেন। এটা বোঝার খুবই দরকার আছে’’।  

এখানে ‘কারা’ বলে দিলীপ ঘোষ ঠিক কাকে সম্বোধন করেতে চেয়েছেন তা তিনি স্পষ্ট না করলো, তাঁর নিশানায় ‌যে তৃণমূল রয়েছে তা বুঝতে বাকি নেই কারোর। তবে অন্যদিকে তাপস পালের মৃত্যুর পেছনে কেন্দ্রকেই দায়ী করেছে তৃণমূল নেতৃত্ব। এবিষয়ে ফিরহাদ হাকিম বলেন, ‘‘তাপস পাল অত্যন্ত ভাল মানুষ ছিলেন। অত্যন্ত দুঃখিত আমরা। কেন্দ্রের বদলার নীতি মানসিকভাবে নিতে পারলেন না, তাই চলে গেলেন। ওঁর আত্মার শান্তি পাক, এটাই কামনা করি’’। সুতরাং তাপস পালের মৃত্যুকে ঘিরে শাসক বিরোধীরা ‌যে একপ্রকার তরজা শুরু করে দিয়েছেন তা আর বলের অপেক্ষা রাখেনা।

 

Inform others ?
Share On Youtube
Show Buttons
Share On Youtube
Hide Buttons
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
Facebook
YouTube