টানা ১৩ দিনের লড়াই, সুস্থ হয়ে ঘরে ফিরল পুলকার দুর্ঘটনায় আহত দিব্যাংশ

নিউজটাইম ওয়েবডেস্ক : জীবন‌‌যুদ্ধে অগেই হার মেনে নিয়েছিল পোলবার পুলকার দুর্ঘটনায় আক্রান্ত ঋষভ। তবে মৃত্যুর সাথে লড়াই করেও অবশেষে ঘরে ফিরলেন ওই দুর্ঘটনার আরেক আক্রান্ত দিব্যাংশ। গত কয়েকদিন থেকেই তাঁর শারীরিক অবস্থার উন্নতি ঘটেছিল। চিকিৎসকেরাও একপ্রকার নিশ্চিত ছিলেন দিব্যাংশের বাড়ি ফেরার বিষয়ে। বৃহস্পতিবার বিকেলে তাঁকে এসএসকেএম থেকে ছুটি দেওয়া হয়।  

ঠিক ১৩ দিন আগে অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি পুলকারে চড়ে স্কুলে ‌যাওয়ার পথে গুরুতর দুর্ঘটনার কবলে পড়ে ঋষভ, দিব্যাংশুরা। নিয়ন্ত্রন হারিয়ে নয়ানজুলিতে পড়ে ‌যায় তাঁদের পুলকার। চালক সহ বেশ কয়েকজন আহত হন। সাথে সাথেই স্থানীয়রা সেখান থেকে তাঁদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে ‌যাওয়া হয়। কিন্তু ঋষভ ও দিব্যাংশুর অবস্থা খারাপ হওয়ায় তাঁদের নিয়ে ‌যাওয়া এসএসকেএমে। সাত দিন ধরে মৃত্যহর সাথে লড়াই করে অবশেষে হার মানে ঋষভ। প্রথম দিকে ঋষভের মতোই সংকটজনক অবস্থায় ছিল দিব্যাংশ। কিন্তু দিন কয়েক আগে থেকেই তাঁর অবস্থা অনেকটাই স্থিতিশীল। গত ১৩ দিন চিকিৎসার পর আজ তাঁকে চিকিৎসকেরা ফিট সার্টিফিকেট দিয়েছেন।

হাসপাতাল সুত্রে পাওয়া খবর, দিব্যাংশর ফুসফুসের সংক্রমন এখন অনেকটাই নিয়ন্ত্রনে। পাঁজর ও হাড়ের চিঁড় ও এখন ঠিক আছে। ইতিমধ্যেই হাঁটানো হয়েছে তাকে। শেষ মুহূর্তে তাঁকে রাখা হয়েছিল দশ তলার ট্রমা কেয়ার ইউনিটে। তবে এত বড় দুর্ঘটনার পর এখনও ট্রমা থেকে বেরিয়ে আসতে পারেনি দিব্যাংশ। ঠিক ভাব্ সে কথাও বলছেনা বলে জানিয়েছেন তার পরিবারের লোকজন। তবে বিপদ কাটিয়ে ঘরের ছেলে ঘরে ফিরছে এটাই এখন তাঁর পরিবারের কাছে সবচেয়ে উপহার।

Inform others ?
Show Buttons
Hide Buttons