Notice: Undefined offset: 0 in /home4/newstime/public_html/wp-content/themes/newsium/functions.php on line 406

জ্বর ও শ্বাসকষ্টের পাশাপাশি গলায় ব্যাথা, করোনা সন্দেহে স্ত্রীকে জঙ্গলে ফেলে চম্পট স্বামী

নিউজটাইম ওয়েবডেস্ক : করোনার জেরে আতঙ্কে গোটা বিশ্ব। দিনের পর দিন সংক্রমণ কমার পরিবর্তে বেড়েই চলেছে। সংক্রমণ রুখতে প্রতিটি দেশ লকডাউনের সিদ্ধান্ত নিয়েছে। গৃহবন্দি থেকেও চিন্তা মুক্ত নন বিশ্বের মানুষ। এই বুঝি করোনা ছোবল মারল, তার ভয়ে কাঁটা বিশ্ববাসী। তাই হালকা জ্বর বা সর্দি-কাশি হলেই করোনা ভয় যেন বাসা বাঁধে সকলের মনে। ঠিক সেভাবেই জ্বর- শ্বাসকষ্ট পাশাপাশি গলা ব্যাথার উপসর্গ থাকায় করোনা সন্দেহে স্ত্রীকে হাসপাতালে নিয়ে যাওয়ার পরিবর্তে জঙ্গলে ফেলে এলেন স্বামী। 

এই আমানবিক ঘটনাটি ঘটেছে বাংলাদেশের টাঙ্গাইলের সখীপুরে। সোমবার মাঝরাতে জঙ্গল থেকে এক মহিলার করুন আর্তনাদ শুনতে পাওয়া যায়। চিৎকার শুনে ছুটে যান গ্রামবাসীরা। এরপরেই ইছাদিঘি গ্রামের একটি জঙ্গল থেকে ওই মহিলাকে উদ্ধার করে গ্রামবাসীরা। এরপর স্থানীয় প্রশাসনকে পুরো বিষয়টি জানানো হয়।

ইছাদিঘি গ্রামের বাসিন্দাদের তৎপরতায় জঙ্গল থেকে বেরিয়ে ওই মহিলা জানান, শেরপুর জেলার নলিতার বাসিন্দা তিনি। একটি কারখানায় স্বামী-সন্তান সহ কাজ করেন তিনি। একদিন জ্বর ও শ্বাসকষ্টের পাশাপাশি শুরু হয় গলায় যন্ত্রনা। এরপরেই করোনা হয়েছে, সেই সন্দেহে তাঁকে জঙ্গলে ফেলে পালায় স্বামী ও ছেলে।

বর্তমানে ওই মহিলা ঢাকা হাসপাতালে চিকিৎসাধীন। শারীরিক অবস্থা বেশ কিছুটা খারাপ থাকায় তাঁকে আইসোলেশন ওয়ার্ডে স্থানান্তরিত করার পাশাপাশি তাঁর করোনা পরীক্ষাও করা হয়েছে। 

 

Inform others ?
Show Buttons
Hide Buttons