গ্রেফতার প্রাক্তন তৃণমূল সাংসদ কে ডি সিং, তিনদিন ইডির হেফাজতে থাকবেন তিনি

নিউজটাইম ওয়েবডেস্ক : প্রাক্তন তৃণমূল সাংসদ ও অ্যালকেমিস্টের কর্ণধার কে ডি সিংকে গ্রেফতার করল এনফোরেসমেন্ট ডিরেক্টরেট। রাজ্যসভার প্রাক্তন সাংসদকে দিল্লি থেকে গ্রেফতার করা হয়। তাঁর বিরুদ্ধে কোটি কোটি টাকা তছরূপের  অভি‌যোগ আছে। এর আগে মঙ্গলবারও তাঁকে জেরার জন্য ডেকে পাঠিয়েছিল ইডি। এরপর বুধবার প্রিভেনশন অফ মানি লন্ডারিং অ্যাক্টে গ্রেফতার করেছে ইডি, তিনদিনের হেফাজত দেওয়া হয়েছে প্রাক্তন সাংসদকে।

কেডি সিংকে গ্রেফতারের পর তৃণমূলের তরফ থেকে জানানো হয়, বেশ আগেই তাঁদের তরফ থেকে জানানো হয়েছিল কে ই সিং এর কথা। এমনকি সারদার অন্যতম প্রধান উদ্যোক্তা ছিলেন মুকুল রায় কিন্তু তাকে গ্রেফতার করা হয়নি। এখন এতদিন বাদে গ্রেফতার করা হল সিং কে। এতদিন পরে পদক্ষেপ কেন। মুখ্যমন্ত্রী বহুদিন ধরেই কেন্দ্রীয় শাসক দলের বিরুদ্ধে এজেন্সি দিয়ে তৃণমূল নেতাদের ভয় দেখানোর অভি‌যোগ এনেছেন। এই ঘটনায় তা সত্যি প্রমাণিত হল।

প্রসঙ্গত, অ্যালকেমিস্টের দৌলতে বাজার থেকে হাজার হাজর কোটি টাকা বেআইনি ভাবে তোলার অভি‌যোগ আছে কে ডি সিংয়ের বিরুদ্ধে। এই টাকা তুলে তিনি বিদেশে পাটার করেন। এই বিষয়ে সিং ছাড়াও এর আগে বেশ কিছু কর্মীদেরও জেরা করা হয়। তবে বারবার কর্তা কে ডি গুরুত্বপূর্ণ প্রশ্ন এড়িয়ে ‌যান। এরফলে তার বিরুদ্ধে অসহ‌যোগিতার অভি‌যোগ ওঠে। অবশেষে বুধবার গ্রেফচার হলেন কে ডি সিং। তাঁকে জেরা করে আরও বড় নাম খোঁজার চেষ্টা করছে ইডি।

Inform others ?
Show Buttons
Hide Buttons