কাঁচরাপাড়া স্টেশনে ভেঙে পড়ল ট্রেনের প্যান্টোগ্রাফ , ব্যহত ট্রেন চালাচল

নিউজটাইম ওয়েবডেস্ক : কাঁচরাপাড়া স্টেশনে হঠাৎ করেই ভেঙে পড়ল ট্রেনের প্যান্টোগ্রাফ। ঘটনার জেরে চরম ভোগান্তির শিকার হয়েছেন সাধারণ যাত্রীরা। এমনিতেই  স্বয়ংক্রিয় সিগন্যালিংয়ের কাজের জন্য শিয়েলদহ মেন শাখায় বাতিল করা হয়েছে বহু ট্রেন। এর ফলে সোমবার সকাল থেকে একাবারে নাজেহাল অবস্থা নিত্য‌যাত্রীদের। তার পর ফের ট্রেনের প্যান্টোগ্রাফ ভাঙায় ‌যাত্রীদের ভোগান্তি আরও খানিকটা বাড়বে বলে আশঙ্কা করা হচ্ছে।

কাঁচরাপাড়া স্টেশন থেকে 1.06 মিনিট নাগাদ আপ রানাঘাট লোকাল ছাড়ার পরেই কল্যাণীর দিকে যাওয়ার সময় ওভারহেড-এর তার ছিড়ে যায়। সেই তার ছিঁড়ে রেললাইনে পড়ে। তবে ট্রেন সেখান থেকে বেরিয়ে যাওয়ায় বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পাওয়া গেছে।  আপ লাইনে ওভারহেড তার মেরামতি করেছে রেল কর্মীরা। এর পরেই ফের স্বাভাবিকভাবে ট্রেন চলাচল শুরু হয়।

প্রসঙ্গত, রবিবার থেকেই শিয়ালদহ মেন শাখার ৪৯টি ট্রেন বাতিল করা হয়েছে। যার জেরে ট্রেনে ‌যাতায়াত করতে রীতিমতো হিমশিম খাচ্ছেন নিত্য‌যাত্রী থেকে শুরু করে সাধারন ‌যাত্রীরা।  পাশাপাশি স্টেশন গুলোতেও ‌যেন উপচে পড়ছে ভিড়। এই অবস্থায় কাঁচরাপাড়া স্টেশনে ট্রেনের প্যান্টোগ্রাফ ভেঙে পড়ায় বেশ কয়েক ঘন্টার জন্য সমস্যায় পড়তে হয় ‌যাত্রীদের।

Inform others ?
Show Buttons
Hide Buttons