করোনা মোকাবিলায় কেজরির প্রসঙ্গ টেনে মমতাকে বিঁধলেন বাবুল

নিউজটাইম ওয়েবডেস্ক : করোনা সংকটে ত্রস্ত গোটা দেশ। নিজের রাজ্যকে করোনা সংক্রমণ থেকে বাঁচাতে মরিয়া হয়ে উঠেছেন মুখ্যমন্ত্রীরা। এরই মধ্যে কেন্দ্রীয় স্বাস্থ্য বিমা প্রকল্প আয়ুষ্মান ভারত নিয়ে সোশ্যেল মিডিয়ায় মমতা বন্দোপাধ্যায়কে আক্রমণ করলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। তাঁর প্রশ্ন, করোনার জেরে যখন দেশজুড়ে সংকটজনক পরিস্থিতি তখন দিল্লির মুখ্যমন্ত্রী কেজলিওয়াল তাঁর সিদ্ধান্ত পরিবর্তন করতে পারলেও কেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তা পারবেননা?

উল্লেখ্য, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজলিওয়াল কেন্দ্রীয় স্বাস্থ্য বিমা প্রকল্প আয়ুষ্মান ভারত-এ শামিল হতে চাননি। কিন্তু করোনার জেরে দেশের পরিস্থির দিকটি বিবেচনা করে এই প্রকল্পে দিল্লির সরকারকে শামিল করেছেন কেজরিওয়াল। কিন্তু এখনও পর্যন্ত নিজের সিদ্ধান্তে অনড় মমতা বন্দোপাধ্যায়। যার জেরে ট্যুইট করে এদিন মমতাকে তোপ দাগলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। এদিন একটি ট্যুইট করে পশ্চিমবঙ্গ সরকারের কাছে বাবুলের প্রশ্ন, কেন্দ্রীয় সরকার যখন আয়ুষ্মান ভারত প্রকল্পে করোনার চিকিৎসাকে অন্তর্ভুক্ত করেছেন, তখন কেন সেই প্রকল্প গ্রহন করছেননা সেরাজ্যের মুখ্যমন্ত্রী? এদিন বাবুলকে সমর্থন করেছেন বিজেপির আরেক সাংসদ স্বপন দাশগুপ্তও।

বাবুলের পাশাপাশি বৃহস্পতিবার ১টা নাগাদ স্বপন দাশগুপ্ত একটি ট্যুইট করেন। সেখানে তিনি লেখেন, ‘‘স্বাস্থ্যক্ষেত্রে আপৎকালীন অবস্থা। এখন কোনরকম সময় নষ্ট না করে পশ্চিমবঙ্গ সরকারের উচিত রাজ্যে আয়ুষ্মান ভারত প্রকল্প চালু হতে দেওয়া।’’

 

 

Inform others ?
Show Buttons
Hide Buttons