করোনা ভাইরাসের থাবা, কেরলে মারণ রোগে আক্রান্ত আরও ১

নিউজটাইম ওয়েবডেস্ক : কেরলে ফের আরও একজনের শরীরে মিলল করোনা ভাইরাসের সংক্রমণ। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রক সুত্রে পাওয়া খবর অনুযায়ী, ভারতে এনিয়ে দ্বিতীয় জনের শরীরে পাওয়া গেল এই ভাইরাসের খোঁজ।সম্প্রতি চিন থেকে ভারতে আসা ওই রোগীকে বর্তমানে স্বতন্ত্র ব্যবস্থায় পর্যবেক্ষণে রাখা হয়েছে বলে জানা গিয়েছে।

রাজ্য স্বাস্থ্য দপ্তরে সুত্রে খবর, গত ২৪ তারিখে চিন থেকে কেরলে আসেন করোনা ভাইরাস আক্রান্ত ওই ব্যক্তি। ভাইরাস সংক্রমনের কথা জানতে পারায় তাঁকে তড়িঘড়ি ত্রিশূরের সরকারি মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সেখানে আইসোলেশন ওয়ার্ডে কড়া নজরদারি মধ্যে রাখা হয়েছে তাঁকে। শেষ পাওয়া খবর অনু‌যায়ী, বর্তমানে স্থিতিশীল অবস্থায় রয়েছেন তিনি।

করোনা ভাইরাসের আতঙ্কে কাঁপছে সমগ্র চীন। দিনের পর দিন সেখানে বেড়েই চলেছে মৃতের সংখ্যা। এখনও প‌র্যন্ত ৩০০ অতিক্রম করেছে মৃতের সংখ্যা। প্রায় ১৪ হাজার মানুষ আক্রান্ত করোনায়। কড়া নজরদারি চালানো হচ্ছে আন্তর্জাতিক বিমানবন্দরগুলিতে । এছাড়া স্বাস্থ্যক্ষেত্রে জরুরি অবস্থা ঘোষণা করেছে  বিশ্ব স্বাস্থ্য সংস্থা হু। এদিকে একের পর এক করোনা সংক্রমনের সংখ্যা বাড়তে থাকায় আতঙ্কে শুরু হয়েছে ভারতেও।

Inform others ?
Share On Youtube
Show Buttons
Share On Youtube
Hide Buttons
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
Facebook
YouTube