এপ্রিলে নয়, নভেম্বরে মুক্তি পাবে বন্ডের নতুন ছবি নো টাইম টু ডাই

নিউজটাইম ওয়েবডেস্ক : সিনেপ্রেমীদের কাছে এটা রীতিমত দুঃসংবাদ। তাঁরা এখন প্রায় হাহুতাশ করছেন। এর মূলে আর কেউ নয় করোনা ভাইরাস। এর প্রকোপে এবার পড়ল জেমস বন্ডের নো টাইম টু ডাই। এপ্রিলে ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনা ভাইরাস গোটা ইউরোপ ও আমেরিকা জুড়ে ‌যে ভাবে ছড়াচ্ছে তাতে প্র‌যোজকরা সীদ্ধান্ত নিয়েছেন এপ্রিলে নয়, নভেম্বরে মুক্তি পাবে বন্ডের নতুন ছবি।

করোনা ভাইরাস ‌যে বন্ডকেও কাত করে দেবে, তা কে জানত। এই ভাইরাসের জেরে পিছিয়ে গেল জিরো জিরো সেভেনের ছবির মুক্তি। ফলে ফ্যানেদের ড্যানিয়েল ক্রেগের শেষ ছবি দেখতে আরও কয়েকমাস অপেক্ষা করতে হবে। ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল ৮ই এপ্রিল। কিন্তু ছবির প্রযোজকরা সিদ্ধান্ত নিয়েছেন নভেম্বরে মুক্তি পাবে এই ছবি।

করোনা ভাইরাস একের পর এক ইউরোপে ছড়িয়ে পড়ছে। আক্রান্ত হচ্ছে অনেক মানুষ। মৃত্যুও বাড়ছে। ফলে এখনও প‌র্যন্ত বন্ডের ছবির প্রিমিয়ার কোথাও করা ‌যায়নি। তাছাড়া গোটা বিশ্বে নো টাইম টু ডাই ছবির জনপ্রিয়তা আকাশছোঁয়া। ফলে এপ্রিলে ছবি মুক্তি পেলে দর্শকরা নাও দেখতে পারেন ছবি। ফলে ড্যানিয়েল ক্রেগের বিদায় একেবারেই সুখকর হবেনা। 

আপাতত ‌যা ঠিক হয়েছ নভেম্বরের পঁচিশ তারিখ হলে গিয়ে বন্ডের ছবি দেখতে পাবেন দর্শক। বন্ড ফ্যানেরা অবশ্য মাথা কুটছেন। কারণ তাঁরা কোমর বেঁধে নেমে পড়েছিলেন বন্ডকে বরণ করতে। তাই এখন তাঁদের অপেক্ষা করা ছাড়া কোনো উপায় নেই।          

Inform others ?
Share On Youtube
Show Buttons
Share On Youtube
Hide Buttons
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
Facebook
YouTube