ইংল্যান্ড সফরের অনুমোদন দিলেন ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেট কর্তারা

নিউজটাইম ওয়েবডেস্ক : ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ (সিডাব্লুআই) ইংল্যান্ডে টেস্ট সিরিজের জন্য নীতিগতভাবে অনুমোদন দিয়েছে, শুক্রবার সংস্থাটি এই খবর জানান। জুনে ওয়েস্ট ইন্ডিজের তিনটি টেস্টের জন্য ইংল্যান্ড সফরে যাওয়ার কথা ছিল তবে কোভিড -১৯ মহামারীর কারণে সফরটি পিছিয়ে দেওয়া হয়েছিল। ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) এখন জুলাইয়ে সিরিজটি হোস্টিংয়ের দিকে তাকিয়ে আছে। শুক্রবার এক বিবৃতিতে বলা হয়েছে, “সিডাব্লুআই সফরকালের জন্য খেলোয়াড় এবং কর্মীদের বায়ো-সুরক্ষিত পরিবেশে রাখার জন্য বিশদ পরিকল্পনা গ্রহণ ও পর্যালোচনা করেছে, সমস্ত ম্যাচ‘ বন্ধ দরজার পিছনে ’খেলতে হবে,” এটি শুক্রবার এক বিবৃতিতে জানায় তারা।

সিডব্লিউআইয়ের বিবৃতিতে বলা হয়েছে যে তারা খেলোয়াড় এবং সমর্থনকারী কর্মীদের চলাচলের সুবিধার্থে বিভিন্ন জাতীয় সরকারের কাছ থেকে অনুমতি নেবে।

এটি বেসরকারী চার্টার প্লেন ব্যবহার করে এবং ভ্রমণকারী দলের সকল সদস্যের জন্য মেডিকেল স্ক্রিনিং এবং সিওভিডি -১৯ পরীক্ষা করা হবে।

সিডাব্লুআই জানিয়েছে যে ইংল্যান্ড এবং ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) সাথে তারা সুসংহত ব্যবস্থা অব্যাহত রাখবে, যদিও তারা তাদের পরিকল্পনার চূড়ান্ত অনুমোদনের অপেক্ষায় রয়েছে।

 

Inform others ?
Show Buttons
Hide Buttons