আমফান মোকাবিলায় বাংলার মুখ্যমন্ত্রীর ভূয়সী প্রশংসা মোদীর

নিউজটাইম ওয়েবডেস্ক : গত ২০ মে বাংলায় আছড়ে পড়ে ঘূর্ণিঝড় আমফান। যার জেরে বিধ্বস্ত হয়েছে রাজ্যের বিভিন্ন এলাকা। বিশেষ করে এই আমফানের প্রভাব পড়েছে দুই ২৪ পরগনায়। রাজ্যের সেই পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে মুখ্যমন্ত্রীর প্রয়াসের এদিন ভূয়সী প্রশংসা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 

এদিন রেডিওতে ‘মন কি বাত’ অনুষ্ঠানে দেশের করোনা পরিস্থিতি নিয়ে বক্তব্য রেখেছেন প্রধানমন্ত্রী। আর সেখান থেকেই এদিন আলাদাভাবে বাংলায় আমফান পরিস্থিতি মোকাবিলায় পশ্চিমবঙ্গ সরকারের নেওয়া পদক্ষেপের প্রশংসা করেন। মূলত করোনা পরিস্থিতির মধ্যেই আমফান বিধ্বস্ত বাংলার ক্ষয়ক্ষতি পরিদর্শনের জন্য আসেন মোদী।  বিমানে রাজ্যের মুখ্যমন্ত্রীর সাথে ই ২৪ পরগনার ক্ষতিগ্রস্থ এলাকা ঘুরে দেখেন তিনি। একইসাথে রাজ্যের এই পরিস্থিতির কথা বিবেচনা করে ১০০০ কোটি টাকার অর্থ সাহায্যের কথাও ঘোষণা করেন তিনি। ইতিমধ্যেই রাজ্যেকে সেই টাকা দেওয়া হয়েছে। তারপরেই রবিবার ‘মন কি বাত’ অনুষ্ঠানে করোনার পর আমফান প্রসঙ্গে বক্তব্য রাখতে গিয়ে মোদী বাংলার সরকার বিশেষ করে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের ভূয়সী প্রশংসা করেন।

প্রধানমন্ত্রীর কথায়, “আমফানের দাপটে ছারখার হয়েছে বাংলা ও ওড়িশা। ব্যাপক ক্ষতির মুখে পড়েছে দুই রাজ্যের চাষিরা। আমি পরের দিনই দুই রাজ্য পরিদর্শনে গিয়েছিলাম। সেখানকার মানুষ যেভাবে পরিস্থিতির মোকাবিলা করছে, তা নিসন্দেহে সাহসিকতার পরিচয়।”

 

 

 

 

Inform others ?
Show Buttons
Hide Buttons