আক্রান্ত কর্মী, দু’দিনের জন্য তালা লাগল পেটিএম অফিসে

নিউজটাইম ওয়েবডেস্ক : ক্রমেই বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘন্টায় ভারতে এই আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩০-এ। জানা গিয়েছে, ইতালি থেকে আসা ২৩ জনের একটি দলের থেকে ১৬ জন এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন, ‌যাদের মধ্যে রয়েছেন একজন ভারতীয় ড্রাইভারও। ‌যার জেরে দেশজুড়ে মানুষের মনে তৈরি হয়েছে আতঙ্ক। তবে সাধারণ মানুষের মন থেকে এই ভয় দূর করতে ভাইরাস মোকাবিলার জন্য সমস্ত রকমের প্রস্তুতি নেওয়া হয়েছে বলে জানিয়েছেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী।  

এবার ইতালি থেকে ফেরার পর পেটিএম সংস্থায় কর্মরত এক কর্মীও করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানা গিয়েছে। এই খবর প্রকাশ্যে আসতের গুরুগ্রামের পেটিএমের অফিস পুরোপুরি ভাবে দু’দিনের জন্য বন্ধ করা হয়েছে। আর এই দুই দিন সংস্থার কর্মীদের বাড়ি থেকেই কাজ করার নির্দেশ দেওয়া হয়েছে। এছাড়া করোনার থাবায় আক্রান্ত ১৫ ইতালীয় পর্যটককে দিল্লিতে রেখে প‌র্যবেক্ষণ চালানো হচ্ছে। তাঁদের মধ্যে একজন জয়পুরে চিকিৎসারত।

কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষ বর্ধনের কথায়, গত দু’মাসে ১২টি  দেশের থেকে আসা প্রায় ৫.৮৯ লক্ষ  বিমানযাত্রীদের কড়া পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। পাশাপাশি ইতালি, ইরান, দক্ষিণ কোরিয়া এবং জাপানের নাগরিকের ভারতে আসার ক্ষেত্রে ‌যেমন নিষেধাজ্ঞা জারি করা হয়েছে, ঠিক সেভাবেই সে সব দেশে ভারতীয়দেরও ‌যাওয়া বন্ধ করে দেওয়া হয়েছে।    

Inform others ?
Share On Youtube
Show Buttons
Share On Youtube
Hide Buttons
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
Facebook
YouTube